আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অপুর দ্বিতীয় বিয়ের পাত্র ব্যবসায়ী

গুনজন নয় এবার বাস্তবে ২য় বিয়ে করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ধর্ম পরিবর্তন ইস্যুতে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের কাছে নিজের অবস্থানও পরিষ্কার করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

প্রথম অপুর দ্বিতীয় বিয়ের পাত্র  হিসেবে ফিল্মপাড়ায় উচ্চারিত হচ্ছে চলচ্চিত্র অভিনেতা বাপ্পি চৌধুরীর নাম। এমনকি বেশকিছু গণমাধ্যম তাদের ঘিরে খবরও প্রকাশ করেছে। তবে বাপ্পির সঙ্গে বিয়ের গুঞ্জণ উড়িয়ে দিয়ে  অপু বিশ্বাস ।আজ সোমবার একটি সংবাদ মাধ্যমকে  বলেন, খবরটি মিথ্যা ও ভিত্তিহীন। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগুচ্ছে। পাত্র মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী। শিগগিরই খবরটি জানাতে পারবো। যেহেতু প্রাথমিক কথাবার্তা হচ্ছে চূড়ান্ত হলেই জানাবো।

প্রসঙ্গত , সারা বংলার জনপ্রিয় নায়ক  শাকিব খানের সাথে  নায়িকা অপু বিশ্বাসের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। সেখানেই বিয়ে ও সন্তান আব্রাম খান জয়ের কথা প্রকাশ্যে আনেন। তার পর শাকিব খানের সাথে অপু বিশ্বাসের বিচ্ছেদ ঘটে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ